শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ
তিস্তার ভাঙ্গন-বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ

তিস্তার ভাঙ্গন-বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ

আলোর মনি রিপোর্ট: ভাসানী পরিষদ, তিস্তা বাঁচাও নদী বাঁচাও পরিষদ ও নদী ভাঙ্গা পরিষদ এর আয়োজনে লালমনিরহাট তিস্তার নদীর ভাঙ্গন কবলিত ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে তৈরি খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

 

শনিবার (২৪ জুলাই) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার চর গোকুন্ডা এলাকায় ক্ষতিগ্রস্ত ৩শত পরিবারের মাঝে খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। পরে বাড়ি বাড়ি গিয়ে খাবার প্যাকেট পৌছে দেয়া হয়। এ সময় তিস্তা কে আর খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হক সরকার, সহকারী জজ মজনু মিয়া, সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার সামসুল হক, এনএমএমসি এ্যাডভোকেসি ফোরামের লালমনিরহাট সদর উপজেলা সভাপতি মাখন লাল দাস, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, নদী ভাঙ্গা পরিষদের সভাপতি এম এ হান্নান, শিক্ষক মাসুম মিয়া, ব্যবসায়ী শাহাজাদা ইমরান বসুনিয়া, পিপিআই কৃষি বিভাগ এম এম জামান শাহীন, প্রাক্তন ইউপি সদস্য জহুরুল ইসলামসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সাম্প্রতিক বন্যা ও নদী ভাঙ্গনে উক্ত এলাকার ২শতাধিক পরিবার ক্ষতিগ্রস্থ হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone